Latest News
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৯ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ঝালকাঠিতে যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার :
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। শনিবার বেলা ১২টায় শহরের আমতলা সড়কের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি নিয়ে নেতাকর্মীরা শহরের প্রধান সড়কে যেতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। পরে পুলিশের বেরিকেটের মধ্যেই সমাবেশ করে নেতাকর্মীরা। এতে বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক মো. শামীম তালুকদার, সদস্যসচিব অ্যাডভোকেট আনিচুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক সরদার সাফায়েত হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু। বক্তারা তারেক রহমান ও জোবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
জেলা যুবদলের আহ্বায়ক মো. শামীম তালুকদার বলেন, আমাদের মিছিল বের করার পরে কিছুদূর গেলে পুলিশ তাতে বাধা দেয়। মিছিলে পুলিশি বাধার তীব্র নিন্দা জানাচ্ছি।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মিছিল নিয়ে প্রধান সড়কে প্রবেশ করতে দেওয়া হয়নি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠির সাংবাদিক কাজী সুমনের বাবার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য কাজী সোলায়মান সুমনের বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী গিয়াস …