Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে কেন্দ্রীয় আ.লীগ নেতা মনিরের মতবিনিময়

ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে কেন্দ্রীয় আ.লীগ নেতা মনিরের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন টেলিভিশনে টকশোর জনপ্রিয় আলোচক আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সহসম্পাদক এম মনিরুজ্জামান মনির। শনিবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। ঝালকাঠির রাজাপুরের কৃতি সন্তান মনির দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।
সভায় কেন্দ্রীয় নেতা এম মনিরুজ্জামান মনির বলেন, সমামজকে বাঁচিয়ে রাখতে ভাল রাজনৈতিক কর্মী দরকার। রাজনীতি করতে হলে আগে ভাল মানুষ হতে হবে। যাদের সমাজে অবস্থান নেই, তারা যদি রাজনীতিক নেতা হয়, তাহলে দুর্নীতি থামানো কঠিন। তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। আপনারা বিবেককে জাগ্রত করে সংবাদ পরিবেশন করবেন। যোগ্যদের প্রাপ্য স্থান দিতে হবে। সরকারের ভাল কাজের সংবাদও গুরুত্বের সঙ্গে তুলে ধরার আহ্বান জানান তিনি।
মতবিনিময় সভায় সভাপতিত্বে করেন প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, রিয়াজ মাতুব্বর, তথ্য ও গবেষণা কর্মকর্তা মেসবাহ উদ্দিন মাসুদ, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির মৃধা ও যুবলীগের যুগ্মসম্পাদক জাকির হোসেন।