Latest News
শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১২ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে সালিশ বৈঠকে হামলায় সাবেক বিজিপি সদস্য নিহত

ঝালকাঠিতে সালিশ বৈঠকে হামলায় সাবেক বিজিপি সদস্য নিহত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে জমি সংক্রান্ত্র বিরোধ নিয়ে সালিশ মিমাংসার বৈঠকে প্রতিপক্ষের হামলায় নুরুল ইসলাম মল্লিক (৫৫) নামে অবসরপ্রাপ্ত এক বিজিবি সদস্য নিহত হয়েছে। শনিবার রাতে সদর উপজেলার দারাখানা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম দারাখানা গ্রামের মৃত এনছাব আলী মল্লিকের ছেলে। এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামে একজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, নুরুল ইসলাম মল্লিকের সঙ্গে প্রতিবেশী খালেক হাওলাদারের জমি নিয়ে বিরোধ চলছিলো। বিরোধীয় জমিতে ঘর উত্তোলন করে খালেক। এতে বাধা দেয় নুরুল ইসলাম। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে শালিস মিমাংসার জন্য বৈঠক বসে। এসময় বাকবিতন্ডার এক পর্যায়ে প্রতিপক্ষ খালেক হাওলাদারে নেতৃত্বে ৮-১০ জন মিলে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুল ইসলামের ওপর হামলা চালায়। এতে সে গুরুতর জখম হয়। পরে নুরুল ইসলামকে রাত ৮টার দিকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য রবিবার সকালে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে চোর সন্দেহে যুবককে গণপিটুনি দিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে …