Latest News
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ ।। ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের কে এ খান মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্ধারিত তারিখে নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার সকালে বিদ্যালয়ের সামনের সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।
মানববন্ধনে অভিযোগ করা হয়, ২৪ অক্টোবর বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ম্যানেজিং কমিটির সদস্য সুমন কুমার চন্দ্র ষড়যন্ত্রমূলকভাবে ঝালকাঠি সিনিয়র জজ আদালতে একটি মামলা দায়ের করেন।ওই মামলায় কারণ দেখিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা খন্দকার আমিনুল ইলাম নির্বাচন স্থাগিত করেন। বিধিমোতাবেক নির্বচনের মাধ্যমে বিদ্যালয়ের পূর্র্ণাঙ্গ ম্যানেজিং কমিটি গঠনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয় মানববন্ধন থেকে। অন্যথায় আরও কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তাঁরা। মানববন্ধনে বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার কয়েক শতাধিক মানুষ অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মো. আবুবকর সিকদার, মো. তাইবুর রহমান, সুলতান হোসেন খান ও মোশাররফ মোল্লাসহ আরো অনেকে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে বিএনপি অফিস খুলতে দেয়নি পুলিশ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে বিএনপির কিক্ষোভ সমাবেশ করতে দেয়নি পুলিশ। এমনকি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় জেলা …