Latest News
শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১২ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ১০ টাকা কেজির চাল বিতরণে অনিয়মের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

ঝালকাঠিতে ১০ টাকা কেজির চাল বিতরণে অনিয়মের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় ক্ষুব্ধ সুবিধা বঞ্চিত হতদরিদ্ররা মঙ্গলবার সকাল ১০টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ করে।
সুবিধা বঞ্চিতরা অভিযোগ করেন, সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নে তালিকাভুক্ত ৮৫০ জন হতদরিদ্র নারী-পুরুষ কার্ডধারীদের মধ্যে ৫০০ জনের নাম বাদ দিয়ে দেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মাওলা মাছুম শেরওয়ানি। তিনি টাকার বিনিময়ে নতুন একটি তালিকা করে তাদের মাঝে এই চাল বিতরণে করেছেন বলেও অভিযোগ করা হয়। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণসহ তালিকা থেকে বাদপড়াদের অন্তর্ভূক্তির দাবি জানিয়েছেন সুবিধা বঞ্চিতরা। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন মণি খানম, জাহানারা বেগম, রাশিদা বেগম ও ইউপি সদস্য মানিক মিয়া, মো. শহিদুল ইসলাম এবং হাবিবুর রহমান।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান গোলাম মাওলা মাছুম শেরওয়ানি বলেন, আমার বিরুদ্ধে এ ধরণের কোন অভিযোগ নেই। দুই ইউপি সদস্যর কিছুলোক কার্ড না পেয়ে মিথ্যা অভিযোগ করেছে।