Latest News
শনিবার, ২ জুলাই ২০২২ ।। ১৮ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ৮৫ হাজার ৫৪৮ শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

ঝালকাঠিতে ৮৫ হাজার ৫৪৮ শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে আগামী ৪ জুন থেকে ৭ জুন ৮৫ হাজার ৬৪৮ শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এদের মধ্যে ৬ থেকে ১১ মাস বয়সী দশ হাজার ১০ হাজার ১৬৫ শিশুকে নীল রংয়ের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৭৫ হাজার ৩৮৩ শিশুকে লাল রংয়ের ক্যাপসুল খাওয়ানো হবে। জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে ঝালকাঠির সিভিল সার্জন কার্যালয়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালায় এ তথ্য জানানো হয়। বুধবার সকালে সিভিল সার্জন কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. মো. শিহাব উদ্দিন।
তিনি জানান, আগামী ৪ মে থেকে টানা চারদিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলার ৮২৪টি কেন্দ্রে এ কার্যক্রম চলবে। এজন্য কাজ করবে স্বাস্থ্য বিভাগের কর্মীসহ সেচ্ছাসেবীরা।
কর্মশালায় মাল্টিমিডিয়া উপস্থাপন করেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডাক্তার মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে অতিথি ছিলেন ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিুলুর রহমান, সাধারণ সম্পাদক মানিক রায়, প্রেস ক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক দুলাল সাহা। উন্মুক্ত আলোচনায় অশংগ্রহণকারী সাংবাদিকরা বক্তব্য দেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

পদ্মা সেতুর উদ্বোধনে ঝালকাঠিতে বর্ণাঢ্য উৎসব

স্টাফ রিপোর্টার : স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে ঝালকাঠিতে দিনব্যাপী উৎসব চলছে। শনিবার সকাল …