Latest News
বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৮ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ৮৬৬ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝালকাঠিতে ৮৬৬ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে একটি যাত্রীবাহী বাস থেকে রেনু বেগম (৪০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে ৮৬৬ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত তিনটার দিকে শহরের পেট্টোলপাম্প মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রেনু বেগম বরগুনার পাথরঘাটা উপজেলার বড়ইতলা গ্রামের রুস্তুম আলী হাওলাদারের স্ত্রী। স্বামী-স্ত্রী দুজনেই ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। তাদের নামে পাথারঘাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা রয়েছে। আজ সোমবার বেলা ১২টায় ঝালকাঠির পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসান ও সদর থানার ওসি শোনিত কুমার গায়েন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা থেকে রেনু বেগম বনফুল পরিবহনের একটি গাড়িতে করে পাথরঘাটা যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি থানা পুলিশ শহরের পেট্টোলপাম্প মোড়ে বাসটি থামিয়ে তল্লাশী চালায়। এসময় রেনু বেগমের কাছ থেকে ৮৬৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, রেনু বেগম ও তাঁর স্বামী রুস্তুম আলী হালাদার পাথরঘাটার চিহ্নিত মাদক ব্যবসায়ী। রেনুর নামে তিনটি এবং তাঁর স্বামীর নামে ৭টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় রেনু বেগমের নামে ঝালকাঠি সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।