Latest News
বুধবার, ১৯ জুন ২০২৪ ।। ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠির সাংবাদিক মানিক রায়কে মোটরসাইকেল উপহার

ঝালকাঠির সাংবাদিক মানিক রায়কে মোটরসাইকেল উপহার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক চারণ সাংবাদিক খ্যাত মানিক রায়কে একটি নতুন মোটরসাইকেল উপহার দিয়েছে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। বৃহস্পতিবার দুপুরে চেম্বার ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে মানিক রায়ের হাতে মোটরসাইকলের কাগজপত্র তুলে দেওয়া হয়। এতে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।
চেম্বারের সভাপতি মুহাম্মদ মনিরুল ইসলাম তালুকদার জানান, ১৯৮৩ সালের দিকে ঝালকাঠিতে সাংবাদিকতা শুরু করেন মানিক রায়। দীর্ঘদিন ধরে তাকে একটি বাইসাইকেলে চড়ে সংবাদ সংগ্রহ করতে দেখা গেছে। শহর থেকে গ্রামে তিনি ছুটে বেড়ান। মুক্তমনা এই সংবাদকর্মীকে শুভেচ্ছা উপহার হিসেবে চেম্বারের পক্ষ থেকে একটি মোটরসাইকেল দেওয়া হয়।
চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মুহাম্মদ মনিরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রসুল, জেলা প্রশাসনের রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মো. বশির গাজী, চেম্বারের সাবেক সভাপতি সালাহ উদ্দিন আহম্মেদ সালেক ও সহসভাপতি ফেরদৌস আহম্মেদ টিটু। এ সময় চেম্বারের পরিচালক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …