Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্যদের সঙ্গে আ. লীগ প্রার্থী খান আরিফের মতবিনিময়

ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্যদের সঙ্গে আ. লীগ প্রার্থী খান আরিফের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খান আরিফুর রহমান প্রেস ক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন। আজ বুধবার সকাল ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান। খান আরিফুর রহমান ঝালকাঠি প্রেস ক্লাবের দাতা সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি। এছাড়াও তিনি সামাজিক কর্মকান্ডের সঙ্গে আগে থেকেই জড়িত ছিলেন। মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য দেন প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন হিমু, সহসভাপতি আক্কাস সিকদার, ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশীদ হাওলাদার, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রেস ক্লাবের দাতা সদস্য এস এম রুহুল আমীন রিজভী। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকার, শ্রমবিষয়ক সম্পাদক এস আর মানিক, জেলা আওয়ামী লীগের সদস্য খসরু নোমান।
মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান বলেন, আমি নির্বাচিত হলে ঝালকাঠি সদর উপজেলার উন্নয়নে ভূমিকা রাখবো। আমাদের অভিভাবক সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ভাইয়ের নির্দেশনা অনুযায়ী কাজ করবো। মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আশাকরি আমার সকল কাজে সাংবাদিকরা সঙ্গে থাকবেন।
তিনি বলেন, আমি গর্বিত আমির হোসেন আমুর নির্বাচনী এলাকায় আমাকে দলের চেয়ারম্যান প্রার্থী করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। আমু ভাই জাতীয় নেতা তাঁরপ্রতি সবসময় অনুগত থাকবো। আধুনিক সদর উপজেলা হিসেবে ঝালকাঠিকে প্রতিষ্ঠা করতে নৌকা প্রতীকে সকলের ভোট কামনা করেন খান আরিফুর রহমান।