Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠি সদরে আ. লীগ প্রার্থী খান আরিফের সমর্থনে কর্মীসভা

ঝালকাঠি সদরে আ. লীগ প্রার্থী খান আরিফের সমর্থনে কর্মীসভা

স্টাফ রিপোর্টার :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি সদর উপজেলার আওয়ামী লীগ মনোনিত প্রার্থী খান আরিফুর রহমানের সমর্থনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের কার্যালয় চত্বরে আজ সোমবার সকাল ১১টায় এ সভা অনুষ্ঠিত হয়। কর্মী সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম। এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ও জেলা যুবলীগের যুগ্মআহবায়ক রেজাউল করিম জাকির। সভায় আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান, সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী মহিনউদ্দিন তালুকদার মঈন ও ইসরাত জাহান সোনালীর পক্ষে দলীয় নেতা-কর্মীদের কাজ করার আহবান জানানো হয়। কর্মীসভায় দলের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঝালকাঠির অভিভাবক আমির হোসেন আমুর মনোনিত প্রার্থীকে নির্বাচিত করতে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলীয় প্রার্থীর বাইরে কেউ বিদ্রোহী হয়ে নির্বাচন করতে চান, তাহলে সেটা তার নিজ দায়িত্বে করতে হবে। তার পক্ষে জেলা আওয়ামী লীগের কোন নেতাকর্মী কাজ করবেন না। আমরা চেয়ারম্যান, ভাইস চেয়াম্যানসহ তিনজনকেই আপনাদের সামনে পরিচয় করিয়ে দিয়েছি। তাদের সবাইকে বিজয়ী করতে হবে।
দলের চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের রাজনৈতিক অভিভাবক সাবেক শিল্পমন্ত্রী দলের উপদেস্টা পরিষদের সদস্য আমির হোসেন আমুর প্রার্থী হয়ে আমি নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করতে যাচ্ছি। আশাকরি আপনাদের সকলের দোয়া নিয়ে বিজয়ী হয়ে এলাকার উন্নয়নে কাজ করবো। আমি দলের নেতাকর্মীদের পাশে থেকে দ্বিতীয় কলকাতাখ্যাত ঝালকাঠিকে ব্যবসা-বানিজ্যে সমৃদ্ধ করার জন্য কাজ করবো। আগামী নির্বাচনে আমি নৌকায় ভোট প্রার্থণা করছি।