Latest News
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ ।। ৪ঠা শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালাকঠিতে সোনালী ব্যাংকের সাথে চারটি শিক্ষা প্রতিষ্ঠানের চুক্তিপত্র স্বাক্ষর

ঝালাকঠিতে সোনালী ব্যাংকের সাথে চারটি শিক্ষা প্রতিষ্ঠানের চুক্তিপত্র স্বাক্ষর

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে সোনালী ব্যাংকের অনলাইন সেবার মাধ্যমে শিক্ষার্থীদের ফি ও চার্জ কালকেশনের জন্য চুক্তিপত্র স্বাক্ষর হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এখন থেকে চুক্তির আওতায় ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়, ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা মাধ্যমিক বিদ্যালয়, ঝালকাঠি কালেক্টরেট স্কুল ও ওহাব গাজী শিশু বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সকল ফি সোনালী ব্যাংকের সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে সম্পন্ন হবে। গতিশীল স্মার্ট লেনদেনের দ্বার উন্মোচন হলো সোনালী ব্যাংক পিএলসি এর অনলাইন সেবার মাধ্যমে ফি ও চার্জ কালেকশনের চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে। চুক্তিপত্রে স্বাক্ষর করেন স্ব স্ব প্রতিষ্ঠান প্রধান ও ব্যাংকের পক্ষে সোনালী ব্যাংক বরিশাল ইস্ট এর ডেপুটি জেনারেল ম্যানেজার শাহ আলম।
সোনালী ব্যাংক পিএলসি ঝালকাঠি কোর্ট বিল্ডিং শাখার ম্যানেজার দেবাশীষ কুন্ডুর সভাপতিত্বে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক ফারহ্ গুল নিঝুম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, সোনালী ব্যাংক পিএলসি বরিশাল জেনারেল অফিসের জেনারেল ম্যানেজার গোপাল চন্দ্র গোলদার, অতিরিক্ত জেলা প্রশাসক মো. রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাজিয়া আফরোজ, সোনালী ব্যাংক পিএলসি বরিশাল প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার শাহ আলম।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে চোর সন্দেহে যুবককে গণপিটুনি দিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে …