Latest News
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৯ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঢাকার দুটি সিটি নির্বাচন নিয়ে সরকার দলীয় এমপি-মন্ত্রীরা আচরণবিধি লঙ্ঘন করছে : ঝালকাঠিতে নিতাই রায় চৌধুরী

ঢাকার দুটি সিটি নির্বাচন নিয়ে সরকার দলীয় এমপি-মন্ত্রীরা আচরণবিধি লঙ্ঘন করছে : ঝালকাঠিতে নিতাই রায় চৌধুরী

স্টাফ রিপোর্টার :
খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারই হচ্ছে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির লক্ষ্য বলে দাবি করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী। তিনি বলেন, বিএনপির প্রার্থীদের বিজয় সুনিশ্চিত দেখে আওয়ামী লীগ ভয় পাচ্ছে। তাই ইভিএম দিয়ে ভোট চুরির কৌশল করছে সরকার। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নিতাই রায় চৌধুরী বলেন, ঢাকার দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সরকার দলীয় এমপি মন্ত্রীরা আচরণবিধি লঙ্ঘন করছেন। তাদের প্রত্যেকের বাসায় বাসায় একেকটি অফিস খুলে বসেছেন। সেখানে সরকারি লোকজন ও নেতাকর্মীদের ডেকে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে বৈঠক করে আচরণবিধি লঙ্ঘন করে যাচ্ছেন। অথচ তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন কোন ব্যবস্থা নিচ্ছে না।
জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি সৈয়দ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি হুমায়ুন কবির বাবুল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন। সভা শেষে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সুপার ফাইভ কমিটি ঘোষণা করা হয়। এতে সৈয়দ হোসেনকে সভাপতি, সিনিয়র সহসভাপতি হুমায়ুন কবির বাবুল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সম্পাদক শামীম আলম বাবু ও সাংগঠনিক সম্পাদক মাহেব হোসেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠির সাংবাদিক কাজী সুমনের বাবার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য কাজী সোলায়মান সুমনের বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী গিয়াস …