Latest News
বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ ।। ১৯শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / দক্ষিণাঞ্চলের মানুষের জন্য পদ্মাসেতু ও পায়রা বন্দর করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : আমু

দক্ষিণাঞ্চলের মানুষের জন্য পদ্মাসেতু ও পায়রা বন্দর করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : আমু

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রতি এ অঞ্চলের মানুষের কৃতজ্ঞ থাকা উচিৎ। দক্ষিণাঞ্চলের মানুষের জন্য পদ্মাসেতু ও পায়রা বন্দর করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পায়রা তাপ বিদ্যুতকেন্দ্র করা হয়েছে, এর সুবিধা দক্ষিণাঞ্চলের মানুষ পাবে। তাই সারাজীবন এ অঞ্চলের মানুষ শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ থাকা উচিৎ। আগামী নির্বাচনে এর প্রতিদান স্বরূপ নৌকায় ভোট দিয়ে আবার তাকে ক্ষমতায় আনতে হবে। সোমবার বিকেল বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার সুবিদপুর বিজি ইউনিয়ন একাডেমি স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিগত সরকারের আমলে দেশে কোন উন্নয়ন হয়নি, গ্রামের রাস্তাঘাট হয়নি বলে মন্তব্য করে আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তর করেছেন। সারাদেশের রাস্তাঘাট, সেতু-কালভার্ট নির্মাণ করে দিচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো সকলকে নৌকায় ভোট দিতে আহŸান জানান তিনি।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. গিয়াস উদ্দিন মাস্টারের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জি কে মোস্তািিফজুর রহমান।
এর আগে এমপি আমির হোসেন আমু ফলক উন্মেচন করে সুবিদপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উদ্বোধনসহ একটি প্রাথমিক বিদ্যালয় ও তিনটি সড়ক উদ্বোধন করেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে ভূমি অফিসের কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবসায়ীর অভিযোগ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে নামজারী মোকদ্দমা নিয়ে এক বছর ধরে নানা ধরণের হয়রানির শিকার …