Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / দুরন্ত ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিষদ গঠন

দুরন্ত ফাউন্ডেশনের কার্যনির্বাহী পরিষদ গঠন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে সেচ্ছাসেবী সংগঠন ‘দুরন্ত ফাউন্ডেশনের’ নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে তাসিন মৃধা অনিককে সভাপতি ও জান্নাতুল নাঈম অন্তুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি শরিফুল ইসলাম,সহসভাপতি শাকিলা আক্তার, যুগ্মসাধারণ সম্পাদক যুবায়ের আদনান, যুগ্মসাধারণ সম্পাদক মো. রাশেদ খান,সাংগঠনিক সম্পাদক রাফিউল ইসলাম অনিক, উপসাংগঠনিক সম্পাদক ফারদিন আহমেদ সান,দপ্তর সম্পাদক মো. আবদুল্লাহ, অর্থ সম্পাদক মো. জাফর ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাওসিক ইসলাম সাব্বির, শিক্ষা ও গবেষণা সম্পাদক উম্মে হান্না নিঝুম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক আব্দুল আলীম শান্ত, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুমাইয়া আক্তার, নারী বিষয়ক সম্পাদক বিথী শর্মা বনিক, সমাজকল্যাণ সম্পাদক বদরুল আলম সাঈফী, পাঠাগার বিষয়ক সম্পাদক আফসানা মিমি,কর্মশালা সম্পাদক আবু বকর সিদ্দিক,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মিতু মনি, জলবায়ু ও পরিবেশ বিষয়ক সম্পাদক জুনায়েত হোসেন, কার্যনির্বাহী সদস্য রুহুল আমীন,কার্যনির্বাহী সদস্য সাকিব নির্জর,কার্যনির্বাহী সদস্য সাথী আক্তার,কার্যনির্বাহী সদস্য খাইরুল ইসলাম সেতু,কার্যনির্বাহী সদস্য মো. মুরাদ।
গত ১০ জানুয়ারি ঝালকাঠি কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সকলের সম্মিলিত সিদ্ধান্তে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সকল সামাজিক কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবে ও সমাজের আর্থিক অস্বচ্ছল মানুষের সেবায় পাশে দাঁড়াবে বলে অঙ্গীকার করে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …