Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে অপহরণকারীদের হাত থেকে ইউপি সদস্যকে উদ্ধার করলো পুলিশ

নলছিটিতে অপহরণকারীদের হাত থেকে ইউপি সদস্যকে উদ্ধার করলো পুলিশ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়ন পরিষদের এক সদস্যকে অপহরণকারীদের হাত থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে বারইকরণ খেয়াঘাট সংলগ্ন একটি ইটখোলা থেকে তাকে উদ্ধার করা হয়। তাঁর নাম হেমায়েত হাওলাদার (৬০)। তিনি নাচনমহল ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।
ইউপি সদস্য অভিযোগ করেন, দক্ষিণ ডেবরা গ্রামের শাহজাহান হাওলাদার, মাহামুদুল হাসান, সোহাগ হাওলাদার ও মনির হাওলাদার গত ৮ মাস আগে তাকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় থানায় মামলা করা হয়। বুধবার ঝালকাঠির আদালতে মামলার নির্ধারিত দিনে উভয় পক্ষ উপস্থিত হয়। আদালত থেকে বাড়ি ফেরার পথে বারইকরণ খেয়াঘাট থেকে প্রতিপক্ষের ভাড়াটে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে একটি ট্রলারে উঠিয়ে ইটখোলায় নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে নগদ পাঁচ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। খবর পেয়ে ঝালকাঠি ও নলছিটি থানার পুলিশ ওই ইটখোলায় গেলে অপহরণকারীরা পালিয়ে যায়। পুলিশ আহত ইউপি সদস্যকে উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।
ইউপি সদস্য হেমায়েত হাওলাদার বলেন, মামলার আসামিরাই ভাড়াটে ৭-৮ জন যুবককে দিয়ে আমাকে অপহরণ করায়। আমাকে মেরে ফেলতে চেয়েছিল তারা। আমি তাদের হাতে পায়ে ধরে প্রাণে রক্ষা পাই। এরই মধ্যে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে।
নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বলেন, অপহরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাদের চিহ্নিত করে ব্যাবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …