Latest News
শনিবার, ১৩ জুলাই ২০২৪ ।। ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে কর্মহীন মানুষদের অর্থ সহায়তা দিলেন আমেরিকা প্রবাসী নান্না

নলছিটিতে কর্মহীন মানুষদের অর্থ সহায়তা দিলেন আমেরিকা প্রবাসী নান্না

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে করোনায় কর্মহীন প্রায় ৩০০ মানুষকে নগদ আড়াই লাখ টাকা দিয়েছেন আমেরিকান প্রবাসী নুরুজ্জামান নান্না। রবিবার দুপুরে শহরের নান্দিকাঠি বাইপাস এলাকায় নিজের বাসভবনের সামনে সারিবদ্ধ করে প্রত্যেককে নগদ টাকা বিতরণ করা হয়। ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এ টাকা মানুষের হাতে তুলে দেন। নগদ অর্থসহায়তা পেয়ে খুশি করোনাভাইসের সংক্রমণ মোকাবেলায় কর্মহীন বিভিন্ন শ্রেণির মানুষ।
আমেরিকান প্রবাসী নুরুজ্জামান নান্না বলেন, আমি দুইমাস আগে আমেরিকা থেকে দেশে এসেছি। বর্তমানে আমাদের বাড়িতে অবস্থান করার সময় করোনায়ন কর্মহীন মানুষের দুরবস্থা দেখে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করার উদ্যোগ নিই। পরে তালিকা করে গরিব মানুষকে ৫০০ থেকে তিন হাজার পর্যন্ত ২৫০ জনকে নগদ অর্থ দিয়েছি। যাতে এই টাকা দিয়ে তাঁরা প্রয়োজন অনুযায়ী বাজার করতে পারে।
নান্দিকাঠি বাইপাস এলাকার বৃদ্ধ এক ব্যক্তি বলেন, আমি দিনমজুরের কাজ করতাম। করোনায় কাজ বন্ধ হয়ে গেছে। অনেক দিন অসুবিধার মধ্যে ছিলাম, কিন্তু নান্না ভাই আমাকে নগদ টাকা দিয়েছে। আমি এই টাকা দিয়ে রোজার বাজার করে বাড়িতে নিয়ে যাবো।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব কুলকাঠি প্রাইমারি স্কুলের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলার পূর্ব কুলকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা …