Latest News
বুধবার, ১৯ জুন ২০২৪ ।। ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নলছিটিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে প্রতিবন্ধী এক কিশোরীকে (১৯) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে ক্ষিপ্ত হয়ে অভিযুক্তর পরিবারের হামলায় দুই নারী আহত হয়েছে। আহতদের রবিবার সকালে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়। পুলিশ দুপুরে অভিযুক্ত মাদ্রাসা ছাত্র নাঈম হাওলাদারকে (১৪) আটক করেছে।
প্রতিবন্ধী কিশোরীর পরিবার জানায়, প্রতিবন্ধী কিশোরীর বাবা মা না থাকায় নানীর সঙ্গে বসবাস করে। গত বৃহস্পতিবার সকালে বাসা থেকে তাকে কাথা সেলাইয়ের কথা বলে ডেকে নেয় প্রতিবেশী নাঈম হাওলাদার। তাদের ঘরে কেউ না থাকায় নাঈম ওই কিশোরীকে ধর্ষণ করে। তাঁর চিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে আসলে নাঈম পালিয়ে যায়। নাঈমের পরিবার বিষয়টি কাউকে না জানানোর জন্য চাপ প্রয়োগ করে। বিষয়টি জানাজানি হওয়ায় শনিবার সকালে কিশোরীর নানী নলছিটি থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ বিকেলে ঘটনাস্থলে তদন্ত করতে গেলে প্রতিবেশী দুই নারী সত্যতা স্বীকার করে সাক্ষি দেয়। এতে ক্ষিপ্ত হয়ে নাঈমের মা আমেনা বেগম ও ফুফু পিয়ারা বেগম দুই সাক্ষীকে রবিবার সকালে লাঠিদিয়ে পিটিয়ে আহত করে। তাদের নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলেন পারভীন আক্তার খুকু ও রোকেয়া বেগম। এদিকে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার তালতলা গ্রামের ফুফুর বাড়ি থেকে অভিযুক্ত নাঈম হাওলাদারকে আটক করেছে পুলিশ। নাঈম উপজেলার মাদবপাশা গ্রামের নজরুল ইসলাম হাওলাদারের ছেলে। সে ফয়রা ফাজিল মাদ্রাসার অস্টম শ্রেণিতে পড়ে।
নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন জানান, অভিযুক্ত নাঈমকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য এসআই আশ্রাফুল ইসলামকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। সত্যতা পেলে মামলা লিপিবদ্ধ করা হবে।