Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / নলছিটিতে প্রাইভেটকার থেকে ফেনসিডিল উদ্ধার, এক নারীসহ দুই মাদক কারবারি আটক

নলছিটিতে প্রাইভেটকার থেকে ফেনসিডিল উদ্ধার, এক নারীসহ দুই মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার, নলছিটি :
ঝালকাঠির নলছিটিতে একটি প্রাইভেটকার থেকে ১২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ট্রাফিক পুলিশ। এসময় এক নারীসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার রায়াপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।
ট্রাফিক পুলিশ সূত্র জানায়, দুর্গাপূজা উপলক্ষে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে এবং মাদক বন্ধে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের রায়াপুর এলাকায় তল্লাশী চৌকি বসায় ট্রাফিক পুলিশ। বরিশাল থেকে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশী চালায় তারা। গাড়ির পেছনের বক্সে দুইটি ব্যাগের মধ্যে লুকানো ১২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে ট্রাফিক পুলিশ। এসময় গাড়ির মধ্যে থেকে তানিয়া ইসলাম ও চালক মেহেদী হাসানকে আটক করা হয়। আটক তানিয়া ইসলাম বরিশাল শহরের কাউনিয়া এলাকার নাসির উদ্দিনের স্ত্রী এবং মেহেদী হাসান যশোরের পুলেরহাট এলাকার মোখলেছুর রহমানের ছেলে।
অভিযানের নেতৃত্বদানকারী ট্রাফিক পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান ও আদিল আকবর জানান, যশোর থেকে ফেনসিডিল এনে দক্ষিণাঞ্চলের বিভিন্ন স্থানে বিক্রি করতেন আটককৃতরা। তারা ফেনসিডিলগুলো প্রথমে বরিশাল নিয়ে যায়। সেখান থেকে একটি প্রাইভেটকারে ঝালকাঠি নিয়ে আসছিল। দুর্গাপূজা উপলক্ষে মাদকের এই চালানটি নেওয়া হচ্ছিল বলে জানিয়েছেন আটককৃতরা। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নলছিটি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তারা।