Latest News
বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৮ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে ভারতফেরত ব্যক্তি জ্বরে আক্রান্ত, তিন বাড়িতে লাল নিশান, ২২জন হোম কোয়ারেন্টিনে

নলছিটিতে ভারতফেরত ব্যক্তি জ্বরে আক্রান্ত, তিন বাড়িতে লাল নিশান, ২২জন হোম কোয়ারেন্টিনে

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি পৌর এলাকার অনুরাগ গ্রামের শ্বশুর বাড়িতে ভারত থেকে আসা এক ব্যক্তি জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হওয়ায় আশেপাশের তিনটি বাড়িতে লাল নিশান টাঙিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। বিদেশফেরত হাবিবুর রহমান নামে ওই ব্যক্তিসহ তিনটি বাড়িতে বসবাসকারী ২২জনকে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের নির্দেশে লাল নিশান টাঙিয়ে দেন স্থানীয় পৌর কাউন্সিলর।
স্থানীয় পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন লাবু জানান, হাবিবুর রহমানের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায়। তিনি ভারতে থাকতেন। অসুস্থ হওয়ার পরে ভারত থেকে তিনি সোমবার সকালে নলছিটির অনুরাগ গ্রামে শ্বশুর জালাল সিকদারের বাড়িতে আসেন। খবর পেয়ে স্থানীয় লোকজন বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারকে জানান। ইউএনওর নির্দেশে মঙ্গলবার সকালে ওই বাড়িসহ আশেপাশের তিনটি বাড়িতে লাল নিশান টাঙিয়ে দেওয়া হয়। বিদেশফেরত ব্যক্তিসহ তিনটি বাড়িতে বসবাসকারী ২২জনকে বাইরে বের না হওয়ার নির্দেশ দেওয়া হয়। তারা ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকবেন বলেও জানিয়েছেন ইউএনও।
ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, জ্বরে আক্রান্ত ব্যক্তির শ্বশুরের ঘরসহ তিনটি ঘরের বাসিন্দাদের ঘরের বাইরে বের না হতে নির্দেশ দেওয়া হয়েছে। তরা ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকবেন। তাদের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিলেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে বিভিন্ন সময় হারিয়ে যাওয়া এবং চুরি হওয়া ১১টি স্মার্ট ফোন উদ্ধার …