Latest News
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ।। ১৪ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে মিথ্যার আশ্রয় নিয়ে চাল সংগ্রহ করায় যুবলীগ নেতার জরিমানা

নলছিটিতে মিথ্যার আশ্রয় নিয়ে চাল সংগ্রহ করায় যুবলীগ নেতার জরিমানা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে যুবলীগ নেতার বাড়ি থেকে ১০ টাকা কেজি ও ভিজিডির ১২০ কেজি চাল উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেলে উপজেলার কুশঙ্গল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুর রহিম হাওলাদারের বাড়ি থেকে এ চল উদ্ধার করা হয়। মিথ্যার আশ্রয় নিয়ে চাল কিনে মজুদ করায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত হোসেন তাকে ৫০ হাজার টাকা জরিমানা, পরিশোধ না করলে এক মাসের কারাদণ্ড দিয়েছেন।
জানা যায়, কুশঙ্গল গ্রামের মৃত বারেক হাওলাদারের ছেলে যুবলীগ নেতা আবদুর রহিম হাওলাদার মিথ্যার আশ্রয় নিয়ে বিভিন্নভাবে ১০টাকা কেজি ও ভিজিডির ৪ বস্তা (১২০) কেজি চাল কিনে বাড়িতে মজুদ করে। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে গিয়ে ওই চাল উদ্ধার করেন। অভিযুক্ত আবদুর রহিমকে আটক করে উপজেলা পরিষদে নিয়ে আসা হয়। আবদুর রহিম দোষ স্বীকার করায় দুর্যোগ ব্যবস্থাপনা আইনে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। উদ্ধারকৃত চাল কুশঙ্গল ইউনিয়নের চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। এ চাল অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য নির্দেশ দেওয়া হয়।
কুশঙ্গল ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, রহিম মিথ্যার আশ্রয় নিয়ে বিভিন্নভাবে চল কিনে মজুদ করে। একটি চক্র তাকে এ কাজে সহযোগিতা করেছে, তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে ঘুড়ি উৎসব অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বসন্ত বরণ ও বিশ^ ভালোবাসা দিবস উপলক্ষে ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়ে গেল ঐতিহ্যবাহী …