Latest News
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ।। ১৪ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা

নলছিটিতে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা

স্টাফ রিপোর্টার :
সামান্য একটি ঘটনাকে কেন্দ্র করে ঝালকাঠির নলছিটিতে এক মুক্তিযোদ্ধা এবং তাঁর ছেলে-মেয়েকে কুপিয়ে ও পিটিয়ে আটত করেছে প্রতিপক্ষরা। শুক্রবার বিকেলে উপজেলার তিমিরকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মুক্তিযোদ্ধা নাদের আলী হাওলাদার (৭২) বাদী হয়ে ৫ জনকে আসামী করে নলছিটি থানায় একটি মামলা করেন। এদিকে প্রতিপক্ষরাও ওই মুক্তিযোদ্ধা ও তাঁর পরিবারে বিরুদ্ধে ‘মিথ্যা একটি নাটক সাজিয়ে’ পাল্টা একটি মামলা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
আহতরা জানায়, শুক্রবার সকালে মুক্তিযোদ্ধা নাদের আলী হাওলাদারের একটি ছাগল প্রতিবেশী মোহাম্মদ আলী তালুকদারের ক্ষেতে গিয়ে মাসকলাই খায়। এ ঘটনায় বিকেলে মোহাম্মদ আলী, তার ছেলে সোহাগ তালুকদার ও মেহেদী হাসান লোকজন নিয়ে মুক্তিযোদ্ধা নাদের আলী হাওলাদারকে বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালাগাল করে। নাদের আলী এর প্রতিবাদ করলে প্রতিপক্ষরা রামদা ও লাঠিসোটা দিয়ে তাঁর ওপর হামলা চালায়। বাবার চিৎকার শুনে মেয়ে এমিলি বেগম (৩৫) ও ছেলে ফেরদৌস হাওলাদার (২৬) এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালানো হয়। প্রতিপক্ষরা মুক্তিযোদ্ধা নাদের আলী ও ছেলে ফেরদৌসকে পিটিয়ে এবং মেয়ে এমিলিকে কুপিয়ে আহত করে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় দুইপক্ষই মামলা করেছে। প্রকৃত ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে ঘুড়ি উৎসব অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বসন্ত বরণ ও বিশ^ ভালোবাসা দিবস উপলক্ষে ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়ে গেল ঐতিহ্যবাহী …