Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে সাইদুল হত্যা মামলার আসামিরা হুমকি দিচ্ছেন সমাজসেবক রিপনকে

নলছিটিতে সাইদুল হত্যা মামলার আসামিরা হুমকি দিচ্ছেন সমাজসেবক রিপনকে

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহল গ্রামে সাইদুল ইসলাম তালুকদার হত্যা মামলার আসামি মোল্লারহাট ইউপি চেয়ারম্যান কবির হোসেনের পরিবারের লোকজন হুমকি দিচ্ছেন স্থানীয় সমাজসেবক ঢাকার ব্যবসায়ী রিপন হাওলাদারকে। কবিরের ভাই মোজ্জাম্মেল হাওলাদার ও তাদের সহযোগী সুমন খানের নামে দুই ব্যক্তি ওই ব্যবসায়ীকে নানা ধরণের ভয়ভীতি দেখাচ্ছেন। গতকাল বৃহস্পতিবার সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন সমাজসেবক রিপন হাওলাদার।
তিনি অভিযোগ করেন, মোল্লারহাট ইউনিয়নের পূর্ব মালুহার গ্রামের সন্তান রিপন হাওলাদার। বর্তমানে তিনি ঢাকায় ব্যবসা করেন। এলাকায় তিনি সামাজিক কর্মকান্ডের সঙ্গেও যুক্ত রয়েছেন। তাঁর এসব সমাজসেবামূলক কর্মকান্ডে ঈর্ষান্নিত হয়ে ইউপি চেয়ারম্যান কবির হোসেন ও তাঁর ভাই মোজাম্মেল হাওলাদার ক্ষিপ্ত ছিল। কিছুদিন আগে তারা রিপনের কাছে দুইলাখ টাকা ধার চেয়েছিল। এই টাকা না দেওয়ায় সন্ত্রাসী বাহিনী দিয়ে তাকে হুমকি দিয়ে আসছিল কবিরের ভাই মোজাম্মেল ও স্থানীয় সুমন খান। এরই মধ্যে তারা ২৩ মার্চ দুপুরে নাচনমহল গ্রামের সাইদুল ইসলাম তালুকদারকে কুপিয়ে হত্যা করে। ওই মামলায় কবির ও তাঁর দুই ভাইসহ ১৩জন আসামি হয়েছে। আসামিরা এখন আমাকে নানা ধরণের হুমকি দিচ্ছেন।
রিপন হাওলাদার বলেন, আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি। ইউপি চেয়ারম্যান কবিরের লোকজন আমাকে এলাকায় থাকতে দিবে না বলে হুমকি দিচ্ছে। এ ব্যাপারে আমি পুলিশের সহযোগিতা কামনা করছি।