Latest News
শনিবার, ১৩ জুলাই ২০২৪ ।। ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

নলছিটিতে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠিতে নলছিটিতে অস্টম শ্রেণির এক ছাত্রীকে (১৩) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন।
অভিযোগে জানা যায়, নলছিটি উপজেলার সরমহল গ্রামের তিন বখাটে সুজন তালুকদার (৩০), জুলহাস খান (২৫) ও সাব্বির হাওলাদার (১৯) গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে স্থানীয় এক ভ্যানচালকের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় ওই ভ্যান চালকের মেয়েকে ঘরের ভেতর একা পেয়ে তিন বখাটে ওড়না দিয়ে মুখ বেধে ফেলে। এর পালাক্রমে তারা ওই কিশোরীকে ধর্ষণ করে চলে যায়। ঘটনার সময় মেয়েটির বাবা ভ্যানগাড়ি চালানোর কারণে মানপাশা বাজারে ছিল। তাঁর মা ছিলেন নলছিটি শহরের বাবার বাড়িতে। এ সুযোগে ওই তিন বখাটে মেয়েটিকে গণধর্ষণ করে। রাত ১০টার দিকে মেয়েটির বাবা বাড়িতে ফিরে দরজা ভাঙা দেখতে পায়। পরে মেয়েটি ধর্ষণের ঘটনা তাঁর বাবাকে জানায়। পরের দিন শুক্রবার বিষয়টি মেয়েটির বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে মেয়ের বাাবাকে হুমকি দেয় ওই বখাটেরা। এ অবস্থায় শনিবার সকালে নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দেন মেয়েটির বাবা।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, এক ভ্যানচালক একটি অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ঘটনার সতত্যা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।