Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে স্বামীর নির্যাতনে লামিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার গভীর রাতে উপজেলার সুবিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ আজ মঙ্গলবার সকাল ১১টায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। এ ঘটনায় গৃহবধূর স্বামী হৃদয় হাওলাদারকে (২৫) জিজ্ঞাবাদের জন্য আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার সুবিদপুর গ্রামের হৃদয় হাওলাদার সোমবার দুপুরে তাঁর স্ত্রী লামিয়াকে মারধর করেন। এতে লামিয়া অসুস্থ হয়ে পড়লেও তাকে হাসপাতালে নেওয়া হয়নি। ওই দিন রাত ২ টার দিকে অসুস্থ অবস্থায় লামিয়া তাঁর স্বামীর বাড়িতেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
লামিয়ার বাবা অলি হাওলাদারের বরাত দিয়ে পুলিশ জানায়, শ^শুরের কাছ থেকে টাকা আনার জন্য প্রায়ই স্ত্রী লামিয়াকে মারধর করতেন তাঁর স্বামী হৃদয়। কিন্তু লামিয়ার বাবা গরীব হওয়ায় চাহিদা মত সে টাকা দেওয়া সম্ভব ছিল না। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুরে স্ত্রী লামিয়াকে মারধর করেন তাঁর স্বামী। ওই দিন রাত ২ টার দিকে লামিয়া মারা যান। লামিয়ার স্বামী বরিশালের একটি হোটেলে বয়ের কাজ করতেন। তাদের এক বছরের একটি পুত্র সন্তান রয়েছে।
অভিযোগ অস্বীকার করে পুলিশের কাছে লামিয়র স্বামী জানিয়েছেন, তাঁর স্ত্রী অসুস্থ ছিল। অসুস্থ হয়েই সে মৃত্যুবরণ করে। তাকে কোন মারধর করা হয়নি।
লামিয়ার বাবা অলি হাওলাদার বলেন, আমার মেয়ের মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের পরেই আইনগত ব্যবস্থা নিবো। যদি মারধর করার রিপোর্ট আসে, তাহলে লামিয়ার স্বামীর বিরুদ্ধে মামলা করা হবে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, লামিয়া খাতুনের মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। তাঁর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে হত্যাকাÐের হত্য পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে সুরতহাল রিপোর্টে লামিয়ার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে সার্বজননীন পেনশন স্কিম সম্পর্কিত জনসচেতনতা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে সদর উপজেলার মৎসজীবীদের সঙ্গে সার্বজননীন পেনশন স্কিম সম্পর্কিত জনসচেতনতা সভা অনুষ্ঠিত …