Latest News
শনিবার, ১৩ জুলাই ২০২৪ ।। ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকলে চালক নিহত

নলছিটিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকলে চালক নিহত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক মতিন বয়াতি (৪৫) নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নলছিটি উপজেলার তুর্য্য ফিলিং স্টেশনের সামনে এ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে থেকে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। মতিন বয়াতি উপজেলার ছৈলাবুনিয়া গ্রামের আবদুল গণি মিয়ার ছেলে। মতিন ভাড়ায় মোটসরইকেল চালানোর পাশাপাশি বাউল গান করতেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বরিশালে বাউল গানের একটি আসরে যোগদানের জন্য মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন মতিন বয়াতি। তুর্য্য ফিলিং স্টেশন এলাকায় গেলে বিপরিত দিক থেকে আসা একটি গাড়িকে পাশকাটাতে গিয়ে থেমে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠির শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আনিসুর রহমান পলাশ

স্টাফ রিপোর্টার : বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতিবিজড়িত ঐতিহ্যবাহী ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম …