Latest News
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৯ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটির মোল্লারহাটে প্যানেল চেয়ারম্যানকে কুপিয়ে হত্যাচেষ্টা

নলছিটির মোল্লারহাটে প্যানেল চেয়ারম্যানকে কুপিয়ে হত্যাচেষ্টা

স্টাফ রিপোর্টার :
ঝলকাঠির নলছিটি উপজেলার মোল্লাহাট ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মো. আক্কাস সরদারকে (৪৫) কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ৮ টার দিকে মোল্লারহাট বাজারে এ ঘটনা ঘটে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানার নেতৃত্বে এ হামলার চালানো হয়।

আহতর পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে মোল্লাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানার সঙ্গে যুগ্মসম্পাদক আক্কাস সরদারের বিরোধ চলছিল। এর জেরে বিভিন্ন সময় দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া, এমনকি মারামারির ঘটনাও ঘটে। বুধবার রাতে আক্কাস লোকজন নিয়ে বাজারে আসলে পুলিশ ধাওয়া করে তাদের সরিয়ে দেয়। আক্কাস একা হয়ে পড়লে সোহেল রানার ও তাঁর লোকজন এসে হামলা চালায়। তারা এলোপাতাড়ি কুপিয়ে আক্কাসকে ফেলে চলে যায়। স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, মারামারির খবর শুনেছি, তবে আমি সেখানে ছিলাম না। কারা কাকে মেরেছে, তাও জানি না।

নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন বলেন, হামলার ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি। আহত আক্কাসকে হাসপাতালে পাঠানো হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠির সাংবাদিক কাজী সুমনের বাবার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য কাজী সোলায়মান সুমনের বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী গিয়াস …