Latest News
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ ।। ১৪ই আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটি নির্বাচন কর্মকর্তা প্রত্যাহার

নলছিটি নির্বাচন কর্মকর্তা প্রত্যাহার

স্টাফ রিপোর্টার :
সহকারী রিটার্নিং কর্মকর্তাকে অসহযোগিতার কারণে ঝালকাঠির নলছিটি উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহীন শরীফকে প্রত্যার করা হয়েছে। আজ বুধবার তাকে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অবমুক্ত (স্ট্যান্ড রিলিজ) করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে নির্বাচন কমিশনের সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান এ সংক্রান্ত একটি চিঠি ঝালকাঠির রিটার্নিং কর্মকর্তার কাছে পাঠান। নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চত করেছেন। নির্বাচন কর্মকর্তা মো. শাহীন শরীফের স্থলে নলছিটি উপজেলা একাডেমিক সুপারভাইজার বদরুল আমিনকে দায়িত্ব দেওয়া হয়।
চিঠিতে উল্লেখ করা হয় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নির্বাচন কমিশনের মাঠ পর্যায়ের কর্মকর্তা মো. শাহীন শরীফকে বদলী করা হয়। জনস্বার্থে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় থেকে এ প্রজ্ঞাপন করা হয়।
একটি সূত্র থেকে জানা যায়, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলামকে নির্বাচনী কাজে অসহযোগিতা করছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহীন শরীফ। বিষয়টি ঊর্ধতন কর্তৃপক্ষকে জানানো হলে তাৎক্ষণিকভাবে নির্বাচন কমিশন ব্যবস্থা গ্রহণ করেন। নির্বাচনের পরে শাহীন শরীফকে নতুন কর্মস্থলে যোগদান করার কথাও উল্লেখ করা হয় চিঠিতে।