Latest News
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ।। ২রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নিরাপদ সড়ক দিবসে ঝালকাঠিতে পুলিশের বিশেষ অভিযান

নিরাপদ সড়ক দিবসে ঝালকাঠিতে পুলিশের বিশেষ অভিযান

স্টাফ রিপোর্টার :
সড়কে দুর্ঘটনা প্রতিরোধ ও ট্রাফিক সচেতনতায় আলোচনা সভা এবং বিশেষ অভিযান করেছে ঝালকাঠি জেলা পুলিশ। জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে শহরের পেট্রোলপাম্প মোড় এলাকায় জেলা পুলিশ এ কর্মসূচি পালন করে। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।
পরে পুলিশের ট্রাফিক বিভাগের বিশেষ অভিযানে পেট্রোলপাম্প মোড় এলাকায় মোটরসাইকেল ও যানবাহন তল্লাশী করে হেলমেট ও কাগজপত্র বিহীন চালকেদের বিরুদ্ধে মামলা দেয়া হয়। আর যাদের কাগজপত্র সঠিক এবং মাথায় হেলমেট পাওয়া যাচ্ছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জনান পুলিশ সুপার।
আলোচনা সভা ও ট্রাফিক বিভাগের বিশেষ অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ মো. আবু তাহের মিয়া, ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ আল মামুন, ট্রাফিক পুলিশ পরিদর্শ হাবিবুর রহমান, আদেল আকবরসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্ত্যব্যে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না, এ কথাটি আমাদের সবারই জানা। কিন্তু কার্যক্ষেত্রে গিয়ে আমারা অনেকেই তা মানি না। সড়কে অনাকাক্সিক্ষত দুর্ঘটনা এড়াতে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।