Latest News
শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ ।। ৪ঠা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / পদ্মা সেতু উদ্বোধনের পর ঝালকাঠিতে মিষ্টি বিতরণ আলোকসজ্জা সংগীতানুষ্ঠান

পদ্মা সেতু উদ্বোধনের পর ঝালকাঠিতে মিষ্টি বিতরণ আলোকসজ্জা সংগীতানুষ্ঠান

স্টাফ রিপোর্টার :
স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করার পরে ঝালকাঠিতে সুতালড়ি সেতুতে বর্ণিল আলোকসজ্জা করে গাড়ি চালক ও যাত্রীদের মিস্টি বিতরণ করেছে চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। চেম্বারের সভাপতি মুহাম্মদ মনিরুল ইসলাম তালুকদার ও চেম্বারের পরিচালকরা শনিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করেন। মিষ্টি পেয়ে খুশি গাড়ির চালক ও যাত্রীরা। এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে শনিবার রাতে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আলোচনা সভা ও সংগীতানুষ্ঠানের আয়োজন করে। এতে স্থানীয় ও খুলনা থেকে আগত শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করে। পরে আতশবাজি ফোটানো হয়। জেলা প্রশাসক মো. জোহর আলীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ উৎসব উপভোগ করেন।
ঝালকাঠি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মুহাম্মদ মনিরুল ইসলাম তালুকদার বলেন, পদ্মায় সেতু নির্মাণ আমাদের জন্য এক সময় স্বপ্ন ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তরে রূপ দিয়েছেন। এজন্য তাকে ঝালকাঠিবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই। এই সেতুর ফলে ঝালকাঠির সঙ্গে ঢাকার যোগাযোগ ব্যবস্থা আরো উন্নত হয়েছে। এখান থেকে অল্প সময়ের মধ্যেই ঢাকা যেতে পারবেন ব্যবসায়ীসহ সব শ্রেণির মানুষ। আবার ঢাকা থেকে অল্প খরচে অল্প সময়ের মধ্যে ঝালকাঠি পৌঁছানো যাবে। ব্যবসা-বাণিজ্যে বিনিয়োগ বাড়বে বলেও আমি মনে করি। পদ্মা সেতু উদ্বোধনের খবরে আমরা খুশিতে মিষ্টি বিতরণ করেছি।
ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, পদ্মা সেতু আমাদের অহংকার। এই সেতু চালু হওয়ায় দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্ন পূরণ হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর সাহসি পদক্ষেপ পদ্মা সেতু। জাতি চিরদিন প্রধানমন্ত্রীর অবদানের কথা মনে রাখবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে বরখাস্তকৃত ইউপি চেয়ারমানের বিরুদ্ধে ক্ষমতা হস্তান্তর না করে গুরুত্বপূর্ণ নথি সরিয়ে ফেলার অভিযোগ

স্টাফ রিপোর্টার : সাময়িক বরখাস্ত হওয়ার পরেও ক্ষমতা হস্তান্তর না করে গুরুত্বপূর্ণ নথিপত্র সরিয়ে ফেলার …