Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / খেলাধুলা / পাকিস্তান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করেছে পাকিস্তান হাই কমিশন

পাকিস্তান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করেছে পাকিস্তান হাই কমিশন

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী আজ শুক্রবার ঢাকায় টুর্নামেন্টের ট্রফি উন্মোচনের মাধ্যমে প্রথম পাকিস্তান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন।

ঢাকার পূর্বাচলের স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টটিতে ঢাকাস্থ বিভিন্ন দূতাবাস এবং জাতিসংঘের সংস্থার ১২টি ব্যাডমিন্টন দল অংশ গ্রহণ করে ।

ইভেন্টের উদ্দেশ্য সম্পর্কে মন্তব্য করতে গিয়ে হাইকমিশনার বলেন এই টুর্নামেন্টটি পাকিস্তান দিবস উদযাপনে হাইকমিশন কর্তৃক বিভিন্ন আয়োজন ও কার্যক্রমের অংশ বিশেষ।

খেলোয়াড়দের সাথে মতবিনিময়কালে হাইকমিশনার আশা প্রকাশ করেন যে ক্রীড়া ইভেন্টটি পাকিস্তান ও বাংলাদেশের মধ্যে বন্ধুত্বের বন্ধন বৃদ্ধির পাশাপাশি কূটনৈতিক মিশনগুলোর মধ্যে সৌহার্দ্য ও সংযোগ বৃদ্ধিতে সহায়তা করবে। তিনি বলেন, পাকিস্তান হাই কমিশন সবার অংশগ্রহণে এই ধরনের টুর্নামেন্টের আয়োজন অব্যাহত রাখবে।

সিদ্দিকী কূটনৈতিক মিশন এবং অন্যান্য সংস্থার সক্রিয় অংশগ্রহণের প্রশংসা করেন এবং অংশগ্রহণকারী দল ও খেলোয়াড়দের জন্য শুভকামনা জানান।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শেখ রাসেল স্মৃতি হাডুডু টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে শেখ রাসেল স্মৃতি হাডুডু টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত …