Latest News
বুধবার, ২৬ জুন ২০২৪ ।। ১২ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / পুলিশ বাহিনীকে জনগণের কল্যাণে আগামীতে আরো বেশি সেবাদান করতে হবে : ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

পুলিশ বাহিনীকে জনগণের কল্যাণে আগামীতে আরো বেশি সেবাদান করতে হবে : ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

স্টাফ রিপোর্টার :
পুলিশ বাহিনীকে জনগণের কল্যানে আগামীতে আরো বেশি সেবাদান করতে হবে জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস ও চুরি-ডাকাতি রোধে সবসময় সচেষ্ট থাকতে হবে পুলিশকে। মানুষের নিরাপত্তা বিধানে তাঁরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তাই যাতে সন্ত্রাসীরা কোন মানুষের ক্ষতি করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। শিল্পমন্ত্রী আজ বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি টাউন পুলিশ ফাঁড়ির নতুন ছয় তলা ভিতসহ দুই তলা ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। গণপূর্ত অধিদপ্তর দুই কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করেছে।
ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে বাংলাদেশকে ৪০ বছর পিছিয়ে দিয়েছে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, একাত্তরের পরাজিত শত্রæরা পচাত্তরের পনের আগস্ট শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবকেই সপরিবারে হত্যা করেনি, দেশটাকে ধ্বংস্তুপে পরিণত করেছে। তারা পাকিস্তানী ভাবধারায় সরকার পরিচালনা করে বাংলাদেশকে কমপক্ষে ৪০ বছর পিছিয়ে দিয়েছে। ওই অপশক্তি আর যাতে মাথা তুলে দাঁড়াতে না পারে সেদিকে সবাইকে নজর রাখতে হবে।
ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. হামিদুল হক, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মো. সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান এবং গণপূর্ত অধিদপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।