Latest News
বুধবার, ১৯ জুন ২০২৪ ।। ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / খেলাধুলা / পুলিশ বাহিনী দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্য কাজ করছে : ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

পুলিশ বাহিনী দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্য কাজ করছে : ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

স্টাফ রিপোর্টার :
মুক্তিযুদ্ধে পুলিশ বাহিনীর অবদান জাতি মনে রেখেছে দাবি করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, পুলিশ বাহিনী বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্য কাজ করছে। তাঁরা এখন সুশৃঙ্খল একটি সংস্থা। বর্তমান সরকার পুলিশ বাহিনীকে আরো আধুনিক করে গড়ে তোলার কাজ করছে। মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে পুলিশ বাহিনীকে কাজ করতে হবে। আজ বৃহস্পতিবার বিকেলে পুুুুলিশ লাইনস এ ঝালকাঠি জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।
শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু ষড়যন্ত্রকারীরা তাকে হত্যার মধ্য দিয়ে বাঙালি জাতির স্বপ্নকে হত্যা করেছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে আবার দেশ এগিয়ে যাওয়া শুরু করে। আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথাতুলে দাঁড়িয়েছে।

ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশালের অতিরিক্ত ডিআইজি মো. আজাদ মিয়া, ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হক, জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু শামীম আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার। পরে শিল্পমন্ত্রী ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।