Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / খেলাধুলা / প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম হবে : শিল্পমন্ত্রী

প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম হবে : শিল্পমন্ত্রী

স্থানীয় প্রতিনিধি :
প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, ক্রিকেটের মত ফুটবল খেলাকেও জনপ্রিয় করতে হবে। বাংলাদেশের ফুটবল খেলোয়ারদের প্রশিক্ষণ দিয়ে বিশ্বকাপে খেলার উপযোগী করে গড়ে তোলা হবে। এ লক্ষ্যে সরকার স্কুল পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে খেলোয়ার তৈরি করছে। শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার তালতলা বিজি ইউনিয়ন একাডেমি মাঠে ফিরোজা আমু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শিল্পমন্ত্রী বলেন, ফুটবল বাংলাদেশের জাতীয় খেলা। এই খেলা যাতে হারিয়ে না যায়, তাই সরকার খেলাধুলা চর্চার জন্য সবধরণের ব্যবস্থা গ্রহণ করছে। ইতোমধ্যে প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ হাতে নেওয়া হয়েছে।
সুবিদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম ও পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান।
ফাইনাল খেলায় নলছিটি একাদশ ও সরমহল একাদশ অংশ নেয়। খেলার শেষ মুহূর্তে সরমহল একাদশ একটি গোল করে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে উপজেলার ১০টি দল অংশ নিয়েছিল। খেলা শেষে শিল্পমন্ত্রী চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে ট্রফি ও একটি ফ্রিজ ও রানার্সআপ দলকে একটি রঙিন টেলিভিশন উপহার দেন। স্থানীয় ইউনিয়ন পরিষদ এ টুর্নামেন্টের আয়োজন করে।