Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / নারী ও শিশু / বরিশালে কলেজ ছাত্রীকে ‘দলবেঁধে ধর্ষণ’: আটক ৩

বরিশালে কলেজ ছাত্রীকে ‘দলবেঁধে ধর্ষণ’: আটক ৩

ডেস্ক রিপোর্ট : বরিশাল নগরীতে এক কলেজ ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।শুক্রবার দুপুরে নগরীর মথুরানাথ পাবলিক স্কুল সংলগ্ন এলাকায় ছাত্রদের একটি মেসে এ ঘটনা ঘটে বলে মহানগর পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন জানান। এ ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।আটকরা হলেন রাব্বী (২৮), মানিক (৩০) এবং বিএম কলেজের ছাত্র সজিব (২৫)। কাশিপুর হাই স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতে কোতোয়ালি মডেল থানায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করেন পুলিশ কমিশনার।

কমিশনার রুহুল আমীন জানান, পরীক্ষার একটি নোট আনতে বেলা ১২টার দিকে নগরীর কলেজ রোড এলাকায় বসবাসকারী বন্ধু ইমতিয়াজের মেসে যান ওই ছাত্রী। ইমতিয়াজ সরকারি হাতেম আলী কলেজের ছাত্র।

“বিষয়টি টের পেয়ে বখাটে রাব্বী ও মানিক ওই ছাত্রীকে জোর করে তুলে নিয়ে যায়। এর আগে ইমতিয়াজ ও ছাত্রীকে জিম্মি করে তাদের দুইটি মোবাইল ফোন ও ৫ হাজার টাকা ছিনিয়ে নেয় বখাটেরা।”

রুহুল আমিন বলেন, পরে ওই ছাত্রীকে মথুরানাথ স্কুল সংলগ্ন সিকদার ভিলা নামের মেসে সজিবের কক্ষে নিয়ে যায় রাব্বী। এরপর চেতনানাশক ওষুধ খাইয়ে ওই ছাত্রীকে তিনজনে মিলে ধর্ষণ করে।এদিকে, ছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার  বিষয়টি ইমতিয়াজ পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে ওই মেস থেকে সজিবকে আটক করে এবং ছাত্রীকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করে বলে কমিশনার রুহুল আমিন জানান। তিনি জানান, এরপর নগরীর মড়কখোলার পুল এলাকা থেকে রাব্বি এবং বিএম কলেজ এলাকা থেকে মানিককে আটক করা হয়।