Latest News
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ ।। ১লা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বাংলাদেশের মানুষ মৌলবাদ ও সাম্প্রদায়িকতাকে বিসর্জন দিয়েছ : আমির হোসেন আমু

বাংলাদেশের মানুষ মৌলবাদ ও সাম্প্রদায়িকতাকে বিসর্জন দিয়েছ : আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের উপদেস্টা পরিষদের অন্যতম সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, বাংলাদেশের মানুষ মৌলবাদ ও সাম্প্রদায়িকতাকে বিসর্জন দিয়েছে। অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রতি জনগণ আস্থা ও দৃঢ়তা প্রকাশ করছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার সবসময় জনগণের পাশে আছে। রবিবার সন্ধ্যায় ঝালকাঠি শিশু পার্কের উন্মুক্ত মঞ্চে বর্ষবরণের অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আমির হোসেন আমু বলেন, এ বছরের বাংলা নববর্ষে ঢাকাসহ সকল জেলা ও উপজেলায় মানুষ অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে বর্ষবরণের বিভিন্ন অনুষ্ঠানে প্রাণ খুলে অংশ গ্রহন করেছে।
আওয়ামী লীগের এ প্রববীন নেতা অভিযোগ করেন, বাংলাদেশকে একটি সাম্প্রদায়িক রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠার জন্য একটি রাজনৈতিক গোষ্ঠি তৎপরতা চালিয়েছিল। মানুষ সেই অবস্থা থেকে তাদেরকে বর্জন করেছে।
জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহআলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ও চেম্বার অফ কমার্স সভাপতি সালাহউদ্দিন আহমেদ সালেক বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। পরে তিন দিনব্যাপী বৈশাখী মেলা উপলক্ষে স্থানীয় শিল্পিদের সমন্বয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আমির হোসেন আমু।