Latest News
বুধবার, ২৬ জুন ২০২৪ ।। ১২ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বিএনপি নেতা রুস্তুম আলী চাষীর ইন্তেকাল

বিএনপি নেতা রুস্তুম আলী চাষীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে করোনায় আক্রান্ত হয়ে জেলা বিএনপির সহসভাপতি ও জেলা কৃষক দলের সভাপতি রুস্তুম আলী চাষীর (৮৫) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ঝালকাঠি সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে তাঁর মৃত্যু হয়।
হাসপাতালের চিকিৎসক ও স্বজনরা জানায়, গত ৮ দিন ধরে জ্বর, বুকে ব্যাথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন রুস্তুম আলী চাষী। তাঁর নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালের ল্যাবে পাঠায় স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার তাঁর করোনা শনাক্ত হয়। তিনি শহরের পূর্বচাঁদকাঠি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। হঠাৎ করে বৃহস্পতিবার সকালে তিনি অসুস্থ হয়ে পড়লে ঝালকাঠি সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই বিকেল ৩টার দিকে তাঁর মৃত্যু হয়। রুস্তুম আলী চাষী ঝালকাঠি পৌরসভার কমিশনার ছিলেন।
প্রবীণ এ বিএনপি নেতার মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর (বীর-উত্তম), ঝালকাঠি জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু, সহসভাপতি মিঞা আহম্মেদ কিবরিয়া, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে স্বামীর নির্যাতনে লামিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে …