Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ব্যক্তির জন্য নয় নেতা কর্মীদের দলের জন্য কাজ করতে হবে : শিল্পমন্ত্রী

ব্যক্তির জন্য নয় নেতা কর্মীদের দলের জন্য কাজ করতে হবে : শিল্পমন্ত্রী

স্টাফ রিপোর্টার :
ব্যক্তির জন্য নয়, নেতাকর্মীদের দলের জন্য কাজ করতে হবে জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, দলের আদর্শ ও শৃঙ্খলা মেনে আগামী নির্বাচনে মাঠ পর্যায় সম্মিলিতভাবে সকলকে কাজ করতে হবে। আগামীতে জেলায় ওয়ার্ড থেকে উপজেলা পর্যায় গণতান্ত্রিক উপায়ে সম্মেলন করে কমিটি গঠন করা হবে। সকল নেতা কর্মীকে দলের জন্য কাজ করতে হবে। যারা দলে থেকে ব্যাক্তির জন্য কাজ করবে তাদের চিহ্নিত করা হবে। আজ শুক্রবার সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী একথা বলেন।
দলের সাফল্য তুলে ধরে নেতাকর্মীদের আগামী নির্বাচনে নৌকায় ভোট চাওয়ার আহ্বান জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে দলের প্রতিটি নেতা কর্মীকে জনগনের কাছে গিয়ে সরকারের সাফল্য ও উন্নয়ন তুলে ধরে দলের প্রতীক নৌকার জন্য ভোট চাইতে হবে। দলীয় কর্মকান্ডে তৃণমূল থেকে উপজেলা এবং জেলা পর্যায়ে ত্যাগী ও দায়িত্বশীল নেতাদের গুরুত্ব দেওয়া হবে।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ হাওলাদারের সভাপতিত্বে বর্ধিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান, বিনয়কাঠি ইউপি চেয়ারম্যার সাইফুল ইসলাম, শেখেরহাট ইউপি চেয়ারম্যান নুরুল আমিন সুরুজ ও কীর্ত্তিপাশা ইউনিয়ন আওয়ামী লগ সভাপতি শংকর মুখার্জী।