Latest News
সোমবার, ৪ মার্চ ২০২৪ ।। ২০শে ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু, মা আহত

মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু, মা আহত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে জুয়া খেলতে বাধা দেওয়ায় মাদকাসক্ত ছেলের পিটুনিতে বাবা ইসমাইল আকনের (৫২) মৃত্যু হয়েছে। সোমবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসধাীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পিটিুনিতে মা রোকেয়া বেগমও (৪৫) আহত হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ছেলে মাহফুজ আকনকে (২২) আটক করেছে।
পুলিশ জানায়, উপজেলার কাঠিপাড়া গ্রামের ইসমাইল আকন ঢাকায় একটি গার্মেন্টে চাকুরি করতেন। করোনার কারণে তিনি ছুটিতে সম্প্রতি বাড়িতে আসেন। তাঁর ছেলে মাহফুজ আকন মাদকাসক্ত হয়ে প্রতিদিন জুয়া খেলতো। বাবা ও মা একাধিকবার নিষেধ করার পরেও সে শোনেনি। রবিবার রাতে ঘর থেকে মাহফুজের কক্ষ থেকে জুয়ার কোড ও গুটি ফেলে দেয় বাবা ও মা। এতে ক্ষিপ্ত হয়ে বাবা-মা দুজনকেই লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে মাদকাসক্ত ছেলে। পরে স্থানীয়রা আহত বাবা-মাকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে বাবা ইসমাইল আকনের মৃত্যু হয়।
রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, ঘটনার পরপরই মাদকাসক্ত ছেলেকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নাগরিক প্রত্যাশা পূরণের মাধ্যমে জিততে চায় ঝালকাঠির তরুণরা

স্টাফ রিপোর্টার : ‘আমিও জিততে চাই’ ক্যাম্পেইনের আওতায় নাগরিক সমস্যা সমাধানে ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী …