Latest News
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ ।। ১১ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে অস্ত্র ও গুলিসহ সাবেক ইউপি চেয়ারম্যান আটক

রাজাপুরে অস্ত্র ও গুলিসহ সাবেক ইউপি চেয়ারম্যান আটক

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে বড়ইয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল আবেদীনকে দুইটি অস্ত্র ও ২২ রাউন্ড গুলিসহ আটক করেছে পুলিশ। আজ রবিবার বিকেল চারটার দিকে উপজেলার নিজামিয়া ভোটকেন্দ্রে গুলিকরে আতংক সৃষ্টি করার অভিযোগে তাঁকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদার।
পুলিশ জানায়, বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া কেন্দ্রে ভোট শেষ হওয়ার পরপরই নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ মো. মনিরুজ্জামান ও বিদ্রোহী প্রার্থী মিলন মাহমুদ বাচ্চুর আনারস প্রতীকের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় আনারস প্রতীকের সমর্থকদের পক্ষ নিয়ে বড়ইয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল আবেদীন পরপর ৫টি গুলি ছোড়েন। এতে এলাকায় আতংক সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ও বিজিবি সদস্যদের নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদার ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৬ রাউন্ড ফাঁকাগুলি ছোড়ে। এতে উভয় পক্ষের সমর্থকরা ছত্রভঙ্গ হয়ে গেলে জাহিদুলকে আটক করে পুলিশ। এ সময় তাঁর কাছ থেকে একটি দোনালা বন্দুক (লাইসেন্সকৃত) উদ্ধার করা হয়। পরে জাহিদুলের বাড়িতে তল্লাশি চালিয়ে আরো একটি এয়ারগান ও বন্দুকের ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার বলেন, আগ্নেয়াস্ত্রটি লাইসেন্সকৃত হলেও ভোটের সময় তা থানায় জমা দেওয়ার কথা। কিন্তু তিনি তা না করে প্রকাশ্যে গুলিছুড়ে সাধারণ মানুষের মধ্যে আতংক সৃষ্টি করেছেন। তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেওয়া হয়েছে।
রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. মাঈনউদ্দিন বলেন, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় নিয়মিত মামলা হবে এবং এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।