Latest News
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ ।। ৪ঠা শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে জুয়ারীদের ডেরায় ইউএনও’র হানা : চারজনকে দণ্ড

রাজাপুরে জুয়ারীদের ডেরায় ইউএনও’র হানা : চারজনকে দণ্ড

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুরে জুয়ারীদের ডেরায় হানা দিয়ে চারজনকে আটক করে একমাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেজ মো. সোহাগ হাওলাদার। মঙ্গলবার রাত সারে ৮টার দিকে উপজেলার পশ্চিম নৈকাঠী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় দুইটি মোটরসাইকেল, নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী জব্দ করা হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার নৈকাঠী গ্রামের মো. রুবেল সিকদার, শুক্তাগড় গ্রামের মো. চাঁন মিয়া, সাংগর গ্রামের বরকত মৃধা ও সাতুরিয়া গ্রামের মো. মিজান খান। এ সময় আসরের মূলহোতা নৈকাঠী এলাকার মো. মওদুদ আহম্মেদ ওরফে মনু সিকদারসহ অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।
জানা যায়, উপজেলার পশ্চিম নৈকাঠী এলাকায় দির্ঘদিন ধরে একটি প্রভাবশালী কুচক্রী মহল জুয়ার ও মাদকের আসর বসিয়ে আসছিল। সম্প্রতি ওই চক্রটি বৈশাখী মেলার নামে সেখানে প্যান্ডেল সাজিয়ে দিন-রাত স্থানীয়দের পাশাপাশি বিভিন্ন এলাকা থেকে আসা জুয়ারীদের নিয়ে রমরমা ব্যবসা চালাচ্ছিল। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে হাজির হন। এ সময় অধিকাংশরা পালিয়ে গেলেও চারজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালত বসিয়ে চারজনকে একমাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। এ ছাড়া জব্দ করা জুয়া খেলার সরঞ্চামাদী ও প্যান্ডের পুড়িয়ে ধংস করা হয়।
রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, ‘দণ্ডপ্রাপ্তদের বুধবার সকালে কারাগারে প্রেরণ করা হয়েছে’।