Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / ভিডিও / রাজাপুরে ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অভিযোগ (ভিডিওসহ)

রাজাপুরে ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অভিযোগ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরের ইসলামিয়া ফার্মেসির বিরুদ্ধে মেয়াদ উত্তীর্ণ ইনসুলিন বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও দুই পাতা ওষুধ দিয়ে রোগীর কাছ থেকে তিন পাতা ওষুধের দাম রাখেন ওই ফার্মেসির মালিক। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিকভাবে অভিযোগ করেছেন উপজেলার সাতুরিয়া ইউনিয়েনের মো. সোহরাব হোসেন (৬৫) নামে এক অসুস্থ ব্যক্তি।
তিনি অভিযোগ করেন, গত ১৭ জুন উপজেলা সদরের সোহাগ ক্লিনিকের মালিক আহসান হাবিব সোহাগের মালিকানাধীন ইসলামিয়া ফার্মেসি থেকে তিনি পুরো একমাসে জন্য সাত প্রকারের ওষুধ কেনেন। এরমধ্যে দুইটি ইনসুলিন (ম্যাকসুলিন) রয়েছে। যা গত এক মাস আগেই মেয়াদ উত্তীর্ণ হয়েছে। এ ছাড়া রসুজেন-১০ নামে আর একটি ওষুধ পরিমানে কম দিয়ে তিন পাতার দাম রেখেছেন।
ভুক্তভোগী মো. সোহরাব হোসেন বলেন, মঙ্গলবার সকালে সোহাগের ফার্মেসি থেকে ইনসুলিন (ম্যাকসুলিন) কিনেছি। পরে দেখি গত একমাস আগেই এর মেয়াদ শেষ হয়েছে। আমি এমনিতেই খুব অসুস্থ, তার ওপর এই মেয়াদ উত্তীর্ণ ওষুধ শরীরে প্রয়োগ করলে আমার মৃত্যুও হতে পারত। আমি মৌখিকভাবে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদারকে জানিয়েছি। আমি এই প্রতারণা ও অপরাধের বিচার চাই।
এ বিষয়ে জানতে সোহাগ ফার্মেসির মালিক আহসান হাবিব সোহাগের মুঠোফেনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার বলেন, আমার কাছে বয়স্ক এক ব্যক্তি এসে মৌখিকভাবে অভিযোগ জানিয়েছেন, আমি তাকে লিখিত অভিযোগ দিতে বলেছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে যক্ষ্মা রোগ নিয়ন্ত্রণে জেলা মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে যক্ষ্মা রোগ নিয়ন্ত্রণে সামাজিক আন্দোলন গড়ে তুলতে জেলা মতবিনিময় সভা অনুষ্ঠিত …