Latest News
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৯ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে বখাটেপনার প্রতিবাদ করায় দুই বোনকে মারধর

রাজাপুরে বখাটেপনার প্রতিবাদ করায় দুই বোনকে মারধর

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুরে বখাটেপনার প্রতিবাদ করায় দুই বোনকে মারধর ও তাদের বসতঘরে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। মেয়েদের রক্ষা করতে গিয়ে বখাটের হাতে লাঞ্ছিত হয়েছেন মা। শুক্রবার রাতে বড়ইয়া গ্রামের ভুতমারা খালের পাশে এ ঘটনা ঘটে। আহত প্রবাসী বেলায়েত হোসেনের স্ত্রী আলমতাজ বেগম (৫০) তাঁর মেয়ে সুখী আক্তার (২০) ও সাথী আক্তার (২৫) রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার পর স্থানীয় কবির মেম্বরের অফিসে যাওয়ার পথে কাচারিবাড়ি বাজারে সামনে বসে দুই বোন সাথী ও সুখিকে উদ্দেশ্যে করে অশালিন মন্তব্য ও যৌন হয়রানির চেষ্টার করেন বড়াইয়া ডিগ্রি কলেজের অফিস সহকারী বখাটে বাবুল হাওলাদার। দুই বোন এ ঘটনার প্রতিবাদ করলে তাদের চুল ধরে মাটিতে ফেলে লাথি মারে এবং বেদরক মারধর করে বাবুল। নিরুপায় হয়ে দুই বোন ওই বখাটেকে জুতাপেটা করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বাবলু হাওলাদারের নেতৃত্বে ১০/১৫ জনের মিলে প্রবাসী বেলায়েতের বাড়িতে বৈদ্যুতিক লাইট বন্ধ করে ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এলোপাথারি লাঠির আঘাতে আহত হয় আলমতাজ বেগম, সুখী আক্তার ও সাথী আক্তার। হামলাকারীরা ঘরের ভেতর থেকে সোনার গহনাসহ মালামাল লুটে নেয়। ঘরের ভেতরে তাদের আটকে রেখে চলে যায় বখাটে বাবুল ও তার সহযোগিরা। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে একটি রামদা উদ্ধার করা হয়।
আহত সাথী আক্তার বলেন, আমাদের ঘর ভাংচুর, লুটপাট ও ইভ টিজিংয়ের ঘটনায় আমরা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।
বড়ইয়া ডিগ্রি কলেজের অফিস সহকারি বাবুল হাওলাদার অভিযোগ অস্বীকার করে বলেন, দুই বোন অতর্কিতভাবে আমার ওপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এ ঘটনায় থানায় আমি থানায় অভিযোগ দিয়েছি।
রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, হামলা ও সংঘর্ষের ঘটনা সত্য। উভয় পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।