Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে বাসচাপায় মোটরসাইকেলচালক নিহত

রাজাপুরে বাসচাপায় মোটরসাইকেলচালক নিহত

স্থানীয় প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে বাসচাপায় আব্দুর রাজ্জাক হাওলাদার (৩৫) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যা সারে ৭টার দিকে উপজেলার মিলবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজ্জাক ভাড়ায়চালিত মোটরসাইকেলচালক ছিলেন। সে ভান্ডারিয়া বাসস্ট্যান্ড এলাকার সরদার পাড়ার মৃত আব্দুল গনি হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, মঠবাড়িয়া থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা রাফিন-সাফিন পরিবহনের (খুলনা মেট্রো-ব-১১-০০৯৯) গাড়িটি মিলবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি টমটম ও মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষ হয়। এতে টমটমের যাত্রীরা প্রাণে বাঁচলেও মোটরসাইকেলচালক রাজ্জাকের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মিলবাড়ী এলাকার বেলতলা নামক স্থানে খালে পাইলিং দেওয়ার জন্য মাটি কেটে মহাসড়কের ওপরে উঠিয়ে রাখে ঠিকাদারের লোকজন। স্থানীয়রা বিষয়টি ঠিকাদারকে একাধিকবার  জানালেও তাতে কর্ণপাত করেননি ঠিকাদার। তাই মহাসড়ক সংকুচিত হওয়ার ফলে এই দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে।