Latest News
সোমবার, ৪ মার্চ ২০২৪ ।। ২০শে ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে বিজিবি সদস্যসহ আটক-৫, ইয়াবা উদ্ধার

রাজাপুরে বিজিবি সদস্যসহ আটক-৫, ইয়াবা উদ্ধার

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুরে এক হাজার ১১ পিস ইয়াবাসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর একজন সদস্য রয়েছেন। গতকাল রবিবার রাতে রাজাপুর ও পিরোজপুরের ভান্ডারিয়া থেকে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আজ সোমবার দুপুরে আটককৃত পাঁচ জনসহ মোট ছয় জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে। এ বিষয়ে আজ বিকাল ৫টায় চারজনকে নিয়ে প্রেস ব্রিফিং করলেও আটক বিজিবি সদস্যের কোন ছবি প্রকাশ করেনি পুলিশ।
আটকৃতরা হলেন, বিজিবি সদস্য জাহিদুল ইসলাম ওরফে সুমন (২৬)। তিনি বর্তমানে রাজশাহী বিভাগে বিজিবি’র এক নম্বর ব্যাটালিয়নে কর্মরত রয়েছেন এবং তিনি রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের মো. মোজলে আলী খান ওরফে কুটি দফাদারের ছেলে। তিনি ঈদে দশ দিনের ছুটি কাটাতে বাড়ি এসেছিলেন। এ ছাড়া উপজেলা সদরের চর বাঘরী এলাকার আজাহার আলীর ছেলে পরিবহন চালক জহিরুল ইসলাম ওরফে জুয়েল (৪০), উপজেলার পাড় গোপালপুর গ্রামের বারেক হাওলাদারের ছেলে মো. নজরুল ইসলাম (২৮), কাঁঠালিয়া উপজেলার চড়াইল গ্রামের লতিফ বেপারীর ছেলে সোহেল বেপারী (২৮) ও ভান্ডারিয়ার ইকরি গ্রামের রব সরদারের ছেলে আসাদ সরদার। এ ছাড়া মামলার অপর আসামী উপজেলার কেওতা গ্রামের ইদ্রিস আলীর ছেলে মো. হাসান (২৭) পলাতক রয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের মহিলা কলেজ এলাকার মো. মোদাচ্ছের আলী মৃধার মালিকানাধীন একটি পরিত্যাক্ত ঘর থেকে রবিবার রাত সাড়ে ৯টার দিকে প্রথমে ৪ জনকে ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী রাত সারে ৩টার দিকে ভান্ডারিয়া উপজেলা সদরের ইকরি গ্রাম থেকে ইয়াবা কারবারি আসাদকে আটক করা হয়। এ ছাড়া আটককৃত ব্যক্তিদের দেওয়া তথ্যের ভিত্তিতে মো. হাসানকে আটক করতে পুলিশ একাধিক স্থান অভিযান চালালেও তাকে আটক করা যায়নি।
আজ বিকাল ৫টায় ঝালকাঠি জেলা পুলিশ সুপারের কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের অবহিত করে পুলিশ। তবে বিজিবি সদস্য জাাহিদুলকে সেখানে উপস্থিত করা হয়নি। প্রেস বিজ্ঞপ্তিতে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম।
রাজাপুর-কাঁঠালিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সাখাওয়াত হোসেন বলেন, ‘আটক বিজিবি সদস্য জাহিদুলকে সাতক্ষীরার বুড়িগোয়ালিনী থেকে আসা বিজিবি’র ১৭ ব্যাটালিয়নের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া বাকী আসামীদের ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে।