Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে বিদেশফেরত তিনজনকে জরিমানা

রাজাপুরে বিদেশফেরত তিনজনকে জরিমানা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে হোম কোয়ারেন্টাইনে না থেকে বাইরে ঘোরাফেরা করার অপরাধে বিদেশফেরত তিনজনকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে পৃথক অভিযান চালিয়ে তাদের এ জরিমানা করা হয়।
জানা যায়, গত ১৩ মার্চ ওমান ও কুয়েত থেকে উপজেলার গালুয়া ইউনিয়নে আসেন দুইজন প্রবাসী। উপজেলা স্বাস্থ বিভাগ তাদের দুইজনকেই ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরমর্শ দেয়। তাদের আগামী ২৮ মার্চ পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও তারা বাইরে ঘোরাফেরা করছিলেন।
এদিকে গত ৬ মার্চ নেদারল্যান্ড থেকে রাজাপুরে আসেন উপজেলা সদর ইউনিয়নের এক প্রবাসী। আগামী ২০ মার্চ পর্যন্ত তার হোম কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও তিনি তা না মেনে প্রকাশ্যে বাইরে ঘোরাফেরা করছিলেন।
স্থানীয়দের কাছ থেকে গোপন সূত্রে খবর পেয়ে আজ ভ্রাম্যমাণ আদালত ওমান প্রবাসীকে ৫ হাজার ও কুয়েত এবং নেদারল্যান্ড প্রবাসীদের ১০ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদার বলেন, ‘হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা না মানায় তিন বিদেশফেরতকে জরিমানা করা হয়েছে। এ ছাড়া আগামী দিনগুলোতে স্বাস্থ বিভাগের নির্দেশনা মেনে হোম কোয়ারেন্টাইনে থাকবেন বলে তাদের কাছ থেকে মুচলেকা নেওয়া হয়েছে।’

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …