Latest News
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ ।। ৪ঠা শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে বিষখালী নদীতে পড়ে কলেজ ছাত্র নিখোঁজ

রাজাপুরে বিষখালী নদীতে পড়ে কলেজ ছাত্র নিখোঁজ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে বিষখালী নদীতে পড়ে মো. রাকিব হাওলাদার (২২) নামে এক কলেজ ছাত্র নিখোঁজ রয়েছেন। বুধবার রাত সারে ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাদুরতলা লঞ্চঘাট থেকে পা পিছলে নদীতে পড়ে সে নিখোঁজ হয়। রাত থেকে আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ফায়ার সার্ভিসকর্মীরা উদ্ধার তৎপরতা অব্যহত চালিয়েও তাঁর সন্ধান পায়নি। নিখোঁজ রাকিব উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুখরিজানা গ্রামের মো. রাজ্জাক হাওলাদারের ছেলে। সে বরিশালের হাতেম আলী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাতে বাদুরতলা লঞ্চঘাটের পাশে নোঙর করা ছোট একটি বালুর জাহাজে বসে কয়েকজন বন্ধুদের নিয়ে গল্প করছিল রাকিব। পরে জাহাজ থেকে লঞ্চঘাটের পল্টুনের যাওয়ার সময় পা পিছলে নদীতে পড়ে যায় রাকিব। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও নিখোঁজ রাকিবের স্বজনরা ট্রলার নিয়ে অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন।
রাজাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জলিল সিকদার জানান, নদীতে তীব্র ¯্রােত থাকায় ডুবুরি দলের কাজ করতে বেগ পেতে হচ্ছে। তবে ঘটনাস্থলের পূর্ব ও পশ্চিম দিকের অন্তত ১০ কিলোমিটার এলাকায় ট্রলার ও জাল দিয়ে অনুসন্ধান চালানো হচ্ছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে চোর সন্দেহে যুবককে গণপিটুনি দিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে …