Latest News
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ ।। ৪ঠা শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / রাজাপুরে মাদক কারবারি ও গরুচোর আটক

রাজাপুরে মাদক কারবারি ও গরুচোর আটক

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুরে তিন মাদক কারবারি ও দুই গরুচোরসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে তাদের আটক করা হয়। এ সময় মাদক কারবারিদের কাছ থেকে ইয়াবা, গাঁজা ও মাদক বিক্রির টাকা ও গরুচোরদের কাছ থেকে একটি গরু জব্দ করে পুলিশ। আটককৃতদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
আটককৃতরা হলো, উপজেলা সদরের বাইপাস মোড় এলাকার চিহ্নিত মাদক কারবারি মো. আলমগীর হোসেন (৪৮), তাঁর স্ত্রী হোসনেয়ারা বেগম (৪২) ও লিটন মুন্সি (৩৪)। এ ছাড়া উপজেলার চর শুক্তাগড় গ্রামের গরুচোর মো. মফিদুল ইসলাম (২০) ও এক শিশু (১৪)।
পুলিশ জানায়, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের বাইপাস মোড় এলাকা থেকে প্রথমে আলমগীর ও তাঁর স্ত্রী হোসনেয়ারা কে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে লিটন মুন্সিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫২ পিস ইয়াবা, ২০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৫০ হাজার ২৫ টাকা জব্দ করা হয়। অপরদিকে উপজেলার চর শুক্তগড় গ্রাম থেকে গভীর রাতে মো. আবু সালেহ মোল্লার বাড়ীর গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় মফিদুল ও এক শিশুকে আটক করে এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে দুই চোরকে আটক করে ও একটি গরু জব্দ করে।
রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ও চুরি ধারায় মামলা দায়ের করা হয়।