Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / দুর্ঘটনা / রাজাপুরে রিকশাচালকের লাশ উদ্ধার

রাজাপুরে রিকশাচালকের লাশ উদ্ধার

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুরের জাহাঙ্গীর হোসেন হাওলাদার (২৭) নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলার বাইপাস সড়কের তুলাতলি এলাকার ঘরের ভেতরে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। স্ত্রী সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ায় অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে সে আতœহত্যা করতে পারে বলে তাঁর পরিবার দাবি করেছে। তবে পুলিশ জানিয়েছে, জাহাঙ্গীরের বড় ভাইয়ের সঙ্গে বিরোধ থাকায় আতœহত্যার ঘটনাটি রহস্যজন। পুলিশ লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
জানা যায়, বাইপাস সড়কের তুলাতলি এলাকার মৃত মুনছুর আলী হাওলাদারের ছেলে রিকশাচালক জাহাঙ্গীর হোসেন নয়মাস পূর্বে তাঁর বড় ভাইয়ের শ্যালিকাকে বিয়ে করে। এনিয়ে বড় ভাই জাকির হোসেন হাওলাদারের সঙ্গে জাহাঙ্গীরের বিরোধ সৃষ্টি হয়। বিয়ের পর থেকেই স্ত্রী তাঁর বাবার বাড়িতে থাকতো। মাঝে মধ্যে জাহাঙ্গীর শ্বশুর বাড়িতে যেত। সম্প্রতি স্ত্রী তাকে তালাকনামা পাঠায়। বিয়ে বিচ্ছেদের কারণে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে জাহাঙ্গীর আতœহত্যা করেছে বলে তাঁর পারিবার জানায়। তবে বড় ভাইয়ের সঙ্গে বিরোধের কারণে তাকে হত্যা করা হয়েছিকিনা তা খতিয়ে দেখছে পুলিশ।
রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পরে জাহাঙ্গীরের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।