Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে লিমনের বাড়িতে অগ্নিসংযোগ, নির্মাণাধীন ঘরের দেয়াল ও পিলার ভাংচুর, একজন আটক

রাজাপুরে লিমনের বাড়িতে অগ্নিসংযোগ, নির্মাণাধীন ঘরের দেয়াল ও পিলার ভাংচুর, একজন আটক

স্টাফ রিপোর্টার :
র‌্যাবের গুলিতে পা হারানো ঝালকাঠি রাজাপুরের কলেজ ছাত্র লিমন হোসেনের গ্রামের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসময় তারা লিমনের নির্মাণাধীন আধাপাকা বাড়ির দেয়াল ও পিলার ভেঙে গুড়িয়ে দেয়। উপজেলার সাতুরিয়া গ্রামে শনিবার রাতে এ ঘটনা ঘটে। আগুনে বসতঘর সংলগ্ন রান্নাঘর পুড়ে যায়। জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষরা এ অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ করেছেন লিমনের পরিবার।
লিমনের মা হেনোয়ারা বেগম অভিযোগ করেন, জমি নিয়ে তাদের সঙ্গে একই এলাকার আবদুল হাইর বিরোধ চলে আসছিল। সম্প্রতি তাঁরা নিজেদের জমিতে আধাপাকা একটি বাড়ি নির্মাণের কাজ শুরু করে। সেই থেকেই প্রতিপক্ষের লোকজন লিমনদের কাজে বাঁধা দিয়ে আসছিল। আধাপাকা ঘরের এক পাশের দেয়াল ও ৯টি পিলার নির্মাণের কাজ শেষ হয়। প্রতিপক্ষরা শনিবার দিবাগত রাতে লোকজন নিয়ে দেয়াল ও পিলারগুলো ভেঙে গুড়িয়ে দেয়। তারা পিলারের রড কেটে নিয়ে যায়। এসময় প্রতিপক্ষরা লিমনদের বসতঘর সংলগ্ন রান্নাঘরে অগ্নিসংযোগ করে। এতে রান্নাঘরটি পুড়ে যায়। আগুন দেখে লিমনের বাবা তোফাজ্জেল হোসেন ও মা হেনোয়ারা বেগম চিৎকার শুরু করেন। চিৎকার শুনে প্রতিবেশীরা এসে পানি ঢেলে আগুন নিভিয়ে ফেলে। এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে মো. ফিরোজ নামে একজনকে আটক করে রাজাপুর থানা পুলিশ।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন বলেন, ঘটনার পর আজ রবিবার সকালে পুলিশ গিয়ে একজনকে আটক করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।