Latest News
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ।। ২রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

রাজাপুরে শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

স্থানীয় প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে খলিলুর রহমান (৪০) নামে এক নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবাররাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের দক্ষিণ বাজার সংলগ্ন কামারপট্টি এলাকা থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। নিহতের মাথায় ও শরীরে ধাড়ালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ জানায়, সদরের বাজারে স্টল নির্মাণের কাজ করেন খলিল। সন্ধ্যার পর রাজাপুর ডিগ্রি কলেজ এলাকার ভাড়া বাসায় বাজারের ব্যাগ রেখে বাইসাইকেল নিয়ে বাহিরে বের হন তিনি। এরপর তিনি আর বাসায় ফিরে আসেননি। রাতে স্থানীয় লোকজন উপজেলা সদরের দক্ষিণ বাজার সংলগ্ন কামারপট্টি এলাকার একটি ভবনের পাশে মাথায় ও শরীরে ধাড়ালো অস্ত্রের আঘাতের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত খলিলুর উপজেলার পশ্চিম বাদুরতলা এলাকার আমজেদ আলীর ছেল। তিনি পেশায় নির্মাণ শ্রমিক। তাঁর তিনটি সন্তান ও স্ত্রী রয়েছে।রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান,  দুর্বৃত্তরা তাকে ধাড়ালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে  বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলের পাশেই খলিলের ব্যবহৃত সাইকেলটি পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক মিয়া আহম্মদ পাখিকে আটক করেছে।

পাখি জানান, তিনি মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরে ভবনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে রুমে গিয়ে স্বজনদের নিয়ে বাহিরে বের হন।